Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২০ এপ্রিল ২০২৪

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজের ৩২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন


প্রকাশন তারিখ : 2024-03-17

অবিসংবাদিত নেতা, স্বাধীন বাংলার স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজের ৩২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ সকালে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজের সম্মানিত উপাধ্যক্ষ অধ্যাপক ডা. দিলরুবা জেবা। এ সময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের সম্মানিত পরিচালক ডা. মোহাম্মাদ এনামুল হক, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ডা. রতন কুমার সাহা, কলেজের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগন ও শিক্ষকবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ, ছাত্রলীগ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ শাখার বিভিন্ন স্তরের নেতা কর্মী ও সাধারণ শিক্ষার্থীসহ প্রমুখ।

এর আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ফরিদপুর শহরের অম্বিকা ময়দানে জাতির পিতার প্রতিকৃতিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করেন কলেজের সম্মানিত উপাধ্যক্ষ অধ্যাপক ডা. দিলরুবা জেবা সহ কলেজের শিক্ষক, ছাত্র-ছাত্রী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

এরপর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের শিশু বিভাগে জাতীয় শিশু দিবস উপলক্ষে কেক কাটা হয় এবং ওয়ার্ডের শিশুদের মাঝে তা বিতরণ করা হয়। এরপর স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী উদ্বোধন করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজের সম্মানিত উপাধ্যক্ষ অধ্যাপক ডা. দিলরুবা জেবা। এছাড়াও কলেজ মসজিদে বাদ জোহর বিশেষ মোনাজাতের আয়োজন করা হয়।

ছবি দেখতে এখানে ক্লিক করুন

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন